রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

রাজশাহীতে সংঘবদ্ধচক্রের ৫ সদস্য গ্রেফতার, ৩টি ব্যাটারিচালিত রিক্সা উদ্ধার

রাজশাহীতে সংঘবদ্ধচক্রের ৫ সদস্য গ্রেফতার, ৩টি ব্যাটারিচালিত রিক্সা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী জেলার মোহনপুর থানা পুলিশ কর্তৃক সংঘবদ্ধচক্রের ৫ সদস্য গ্রেফতার হয়েছে। সেইসাথে চুরি হওয়া ৩ টি অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলো মো: গোলজার হোসেন (৪৩), মো: আবু হায়াত সুরজ (৪২), মো: আবুল কালাম (৩৪), মো: উজ্জল মিয়া (২৬) এবং মো: আলমগীর সিদ্দিক সানি (৩৭)। মো: গোলজার হোসেন রংপুর জেলার পীরগাছা থানার কুতুব্বাস গ্রামের মো: গিয়াস উদ্দিন এর পুত্র, মো: আবু হায়াত সুরজ বগুড়া জেলার সদর থানার বারুপুর গ্রামের মৃত আনোয়ারুল ইসলাম এর পুত্র, মো: আবুল কালাম লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার পূর্ব নওদাবাস গ্রামের মো: আজিজুর রহমান এর পুত্র, মো: উজ্জল মিয়া ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার গামারীতলা গ্রামের আব্দুল আজিজ এর পুত্র এবং মো: আলমগীর সিদ্দিক সানি লালমনিরহাট জেলার সদর থানার ষ্টোর পাড়া গ্রামের মো: বিল্লাল উদ্দিন এর পুত্র।

ঘটনাসূত্রে জানা যায়, অটোরিক্সা চুরির ঘটনায় রাজশাহীর বাগমারার সোহেল রানা রাজশাহীর মোহনপুর থানায় গত ২৪ আগস্ট ২০২৩ খ্রি. একটি চুরির মামলা রুজু করান। এরই পরিপ্রেক্ষিতে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) এর নির্দেশনায় এবং মোহনপুর থানার অফিসার ইনচার্জ, হরিদাস মন্ডলের নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল দেশের বগুড়া,লালমনিরহাট ও ঢাকায় অভিযান পরিচালনা করে। উক্ত ঘটনায় ৩০ আগস্ট ২০২৩ খ্রি. আসামি মো: আলমগীর সিদ্দিক সানি ও মো: উজ্জল মিয়াকে বগুড়া জেলার বারুপুর নামক স্থান হতে একটি চোরাই অটো এবং বাদীর চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এজাহারনামীয় আসামি গোরজারকে গত ৩১/০৮/২০২৩ খ্রি. ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর নামক স্থান হতে গ্রেফতার করা হয়। তিন দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি মো: আলমগীর সিদ্দিক সানি ও মো: উজ্জল মিয়া জানায় চুরি যাওয়া অটোরিক্সা লালমনিরহাটে বিক্রয় করেছে। এরপর পুলিশ গত ০৫/০৯/২০২৩ খ্রি. অভিযান পরিচালনা করে লালমনিরহাট হতে ২টি অটোরিক্সা উদ্ধার করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com